আজঃ শুক্রবার, সেপ্টেম্বর ২২, ২০১৭ | ১২:০৬ pm

রাস্তায় বড় স্ক্রিনে চলছে পর্ণ, তৈরি হল ‘ম্যাসিভ জ্যাম’

নিজস্ব প্রতিবেদক

August 28, 2016 at 7:10 am

roadpornরাস্তায় জ্যামে আটকানোর অভিজ্ঞতা নেই এমন মানুষকে  খুঁজে পাওয়া অসম্ভব। কখনও বৃষ্টি, কখনও অ্যাক্সিডেন্ট কখনও বা বেআইনি পার্কিং নানান কারণে জ্যাম-জটে নাকাল হয় জনজীবন। কিন্তু কাল যেকারণে তুমুল জ্যাম হল পুনের কার্ভ রোডে তা জানলে আপনার মুখে ফুটবে দুষ্টু হাঁসি। কারণ, কাল যে কার্ভ রোডে প্রকাশ্য দিবালোকে জনসমক্ষে পর্ণ সিনেমা চলছিল বলে জানিয়েছে একটি ওয়েব সাইট।

জনৈক কাটামুলগি টুইটারের মাধ্যমে ওই ওয়েবসাইটকে জানিয়েছেন যে তাঁর বন্ধু ভরা রাস্তায় দিনের বেলায় পর্ণ সিনেমার প্রদর্শন ও তার জন্য তৈরি হওয়া জ্যামের ছবি তুলেছেন।

যা জানা গেছে তাতে কার্ভ রোডের ডিজিটাল বিল বোর্ডে হঠাত্ ভেসে ওঠে একটি পর্ণ ওয়েবসাইটের ভিডিও। ‘ইন্টারনেট এক্সপ্লোরার’ ব্রাউসারের মাধ্যে চলছিল সেই ভিডিও। পথ চলতি লোকজন এমন দৃশ্য দেখে তো পুরো হাঁ, কেউ কিছু বুঝেই উঠতে পারছেন না।

আসলে ওই ডিজিটাল বিলবোর্ডটি যে কেন্দ্র থেকে পরিচালিত হয় সেখানকার কোনও ব্যাক্তি বুঝতে পারেননি তাঁর এই ‘গোপন উপভোগ’ ভুল বশতঃ বাইরের ডিসপ্লে বোর্ডেও সম্প্রচারিত হচ্ছে, আর তাই গোপনীয়তা চুরমার হয়ে গিয়েছে। ফল যা হওয়ার তাই, পথ চলতি মানুষও অবাক হয়ে দাঁড়িয়ে পড়েছেন, তৈরি হয়ছে ‘ম্যাসিভ জ্যাম’।

টুইটারে ফলো করুনঃ